বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেড

বিটিসিএল প্রিপেইড সেবা চালু করা হয়েছে

27 April 2022

প্রেস রিলিজ

বিটিসিএল প্রিপেইড সেবা চালু করা হয়েছে

১৭ এপ্রিল ২০২২:- সম্মানিত টেলিফোন গ্রাহকবৃন্দের চাহিদার প্রেক্ষিতে আজ চালু করা হয়েছে বহুল প্রত্যাশিত বিটিসিএল এর প্রিপেইড সেবা। ডাক ও টেলিযোগাযোগ বিভাগের মাননীয় মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার আজ সকালে ইস্কাটনস্থ বিটিসিএল প্রধান কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ সেবার শুভউদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটিআরসি’র চেয়ারম্যান জনাব শ্যাম সুন্দর সিকদার এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের অতিরিক্ত সচিব জনাব মাহবুব-উল-আলম। অনুষ্ঠানে বিটিসিএল এর ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন সহ উপ-ব্যবস্থাপনা পরিচালকগণ এবং টিআরএনবি’র সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ টিআরএনবি’র সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

বিটিসিএল সুনাম এর সাথে গ্রাহকদের পোস্টপেইড টেলিফোন ও উচ্চ গতির ইন্টারনেট সুবিধা প্রদান করে আসছে। বিটিসিএল সময়ের সাথে তাল মিলিয়ে গ্রাহক সেবার মান আধুনিক ও উন্নততর করছে। এরই অংশ হিসেবে গ্রাহকের দীর্ঘদিনের চাহিদা পূরণকল্পে বিটিসিএল এর Modernization of Telecommunication Network (MOTN) প্রকল্পের আওতায় সম্মানিত গ্রাহকের জন্য প্রিপেইড সার্ভিস চালু করেছে

বিটিসিএল এর গ্রাহকগণ ঘরে বসে My BTCL পোর্টাল (http://mybtcl.btcl.gov.bd ) এর মাধ্যমে পছন্দ অনুযায়ী প্রিপেইড সার্ভিস এর প্যাকেজ এর জন্য আবেদন করতে পারবেন। উল্লেখ্য যে, কোন প্রকার জামানত ছাড়াই গ্রাহকগণ প্রিপেইড টেলিফোন ও উচ্চগতির GPON ইন্টারনেট সংযোগ গ্রহণ করতে পারবেন।

বিটিসিএল এর প্রিপেইড গ্রাহকগণ নিম্নবর্ণিত প্যাকেজের মাধ্যমে বিটিসিএল থেকে বিটিসিএল আনলিমিটেড ও অন্যান্য অপারেটরে স্বল্প খরচে কথা বলার সুযোগ এবং উচ্চগতির GPON ইন্টারনেট ব্যবহার এর সুবিধা পাবেন । My BTCL পোর্টাল এর মাধ্যমে বিটিসিএল এর  প্রিপেইড গ্রাহকগণ অতিরিক্ত কোন চার্জ ছাড়াই নগদ, বিকাশ বা যে কোনো ব্যাংক কার্ড এর মাধ্যমে রিচার্জ করতে পারবেন ।

প্রিপেইড প্যাকেজের তালিকাঃ

টেলিফোন প্যাকেজঃ

ক্রমিক নং

প্যাকেজের নাম

প্যাকেজের রেইট (ভ্যাট সহ)

মেয়াদ

টেলিফোন

১৫০ টাকা*

৩০ দিন

বান্ডেল এবং শুধু ইন্টারনেট প্যাকেজঃ

ক্রমিক

নং

প্যাকেজের নাম

টেলিফোনসহ ইণ্টারনেট প্যাকেজের রেইট (ভ্যাট সহ)

শুধুমাত্র ইন্টারনেট  প্যাকেজের রেইট (ভ্যাট সহ)

মেয়াদ

৫ এমবিপিএস

৬৫০ টাকা

৫০০ টাকা

৩০ দিন

১০ এমবিপিএস

৯০০ টাকা

৮০০ টাকা

৩০ দিন

১৫ এমবিপিএস

১১৫০ টাকা

১০৫০ টাকা

৩০ দিন

২০ এমবিপিএস

১৩৫০ টাকা

১২৫০ টাকা

৩০ দিন

২৫ এমবিপিএস

১৫৫০ টাকা

১৪৫০ টাকা

৩০ দিন

৩০ এমবিপিএস

১৭৫০ টাকা

১৬৫০ টাকা

৩০ দিন

৪০ এমবিপিএস

২১৫০ টাকা

২০৫০ টাকা

৩০ দিন

৫০ এমবিপিএস

২৫৫০ টাকা

২৪৫০ টাকা

৩০ দিন

৬০ এমবিপিএস

২৯০০ টাকা

২৮০০ টাকা

৩০ দিন

১০

৭৫ এমবিপিএস

৩৪২৫ টাকা

৩৩২৫ টাকা

৩০ দিন

১১

১০০ এমবিপিএস

৪৩০০ টাকা

৪২০০ টাকা

৩০ দিন

* বিটিসিএল থেকে বিটিসিএল এ ৩০ দিন আনলিমিটেড কথা বলার সুবিধা ভ্যাট সহ ১৫০ টাকায়। এ ছাড়া বিটিসিএল থেকে অন্য অপারেটরে ০.৪৮ টাকা/মিনিট + ১৫% ভ্যাট এবং আন্তজার্তিক কল এর ক্ষেত্রে বিটিআরসি কর্তৃক ধার্যকৃত রেইট প্রযোজ্য হবে।

মীর মোহাম্মদ মোরশেদ

জেনারেল ম্যানেজার (মার্কেটিং এন্ড পি আর)